35 C
আবহাওয়া
১:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » নাচোল উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

নাচোল উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

নাচোল উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

বিএনএ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের একটি আপত্তিকর ভিডিও মোবাইল ফোনে ভাইরাল হয়ে গেছে বলে জানা গেছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুর থেকে ভিডিওটি সবার মোবাইলে কে বা কারা প্রেরণ করে তা জানা যায়নি। ভিডিওটি বিএনএ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধির মোবাইলেও এসেছে।

এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান তার অফিসে এক নারীর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত। সামনে অন্য এক নারী সেটি ভিডিও করছেন। যে মহিলা ভিডিও করছেন তাকে চেয়ারম্যান কাদের বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানান তিন ভিডিও করছেন না, গান শুনছেন।

উপজেলা কার্যালয়ের একটি সুত্র জানায়, ঘটনাটি বুধবার সকালে চেয়ারম্যান কাদেরের উপজেলার অফিসে ঘটেছে। তবে, ভিডিও ধারণকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া যায়নি। ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। কী কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গেছেন, তাও জানা যায়নি।

অন্য একটি সুত্র জানায়, ঘটনা সত্য, কিন্তু কবে কোথায় এই ঘটনা ঘটেছে, তা বিস্তারিত জানা যায়নি। অফিসে যে এই অনৈতিক কাজ হয়েছে, সেটি স্পস্ট নয়।

আপত্তিকর ভিডিও’র ব্যাপারে জানতে নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। এরপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠান এই প্রতিবেদক। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়।

বিএনএনিউজ/ রঞ্জু,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ