29 C
আবহাওয়া
১০:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জন্মভূমিতে সংবর্ধিত হলেন বক্সার সুর কৃষ্ণ চাকমা 

জন্মভূমিতে সংবর্ধিত হলেন বক্সার সুর কৃষ্ণ চাকমা 


বিএনএ, রাঙামাটি : বাংলাদেশের প্রথম বেল্ট বিজয়ী বক্সার সুর কৃষ্ণ চাকমা। এশিয়ান বক্সিং ফেডারেশনের সুপার লাইটওয়েট ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপে ঢাকায় নেপালের বক্সার মহেন্দ্র বাহাদুর চাঁদকে হারিয়ে জিতেছেন এই বিশেষ পেশাদার বেল্ট। ক্রীড়া অঙ্গনে এখন পরিচিত একটি মুখ রাঙামাটি জুরাছড়ির সন্তান সুর কৃষ্ণ চাকমা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সুরকৃষ্ণ চাকমাকে নিজ গ্রামে সংবর্ধনা দিয়েছেন জুরাছড়ির স্থানীয় গ্রামবাসী। এদিন দুপুরে সুরকৃষ্ণ চাকমা জুরাছড়িস্থ নিজগ্রামে পৌঁছালে স্থানীয়দের উদ্যোগে তাকে গাড়িতে চড়িয়ে পুরো উপজেলা সদর ঘুরানো হয়। পরে তারা তাকে ফুলের মালা দিয়ে সুরকৃষ্ণকে সংবর্ধিত করেন।

গ্রামবাসীরা জানান, সুরকৃষ্ণকে অনুসরণ করে আমাদের সন্তানরাও যাতে খেলাধুলায় আগ্রহী সেই প্রত্যাশাই করছি। নিজেদের গ্রামের মেধাবী সন্তান সুরকৃষ্ণকে সংবর্ধিত করতে পেরে আমরা আনন্দিত।

নিজ গ্রামবাসীদের কাছ থেকে সংবর্ধিত হওয়ায় সুর কৃষ্ণ চাকমা বলেন, এটা আমার অনেক প্রত্যাশিত ও অনুপ্রাণিত করেছে। আমার লক্ষ্য হচ্ছে আমি যে চ্যাম্পিয়ন বেল্টটি পেয়েছি, সেই বেল্টটিকে ধরে রাখতে। আগামী তিন মাসের মধ্যে আমাকে কেউ চ্যালেঞ্জ করলে আমি তার সাথে ফাইট করে জিততে পারলেই উক্ত চ্যাম্পিয়ন বেল্টটি আমি ধরে রাখতে পারবো। এসময় তিনি সকলের কাছে দোয়া চান।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ