29 C
আবহাওয়া
৪:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীবাসীর উন্নয়নে কাজ করে যেতে চাই : নিজাম হাজারী

ফেনীবাসীর উন্নয়নে কাজ করে যেতে চাই : নিজাম হাজারী


বিএনএ,জাবিঃ ‘ফেনী এক সময় দেশব্যাপী সন্ত্রাসী এলাকা হিসেবে পরিচিত ছিলো। সারাদিন গোলাগুলি, বোমাবাজির শব্দ শুনতে হতো। আমরা ফেনীকে নিজ এলাকা হিসেবে পরিচয় দিতে লজ্জা পেতাম।’- বলে মন্তব্য করেছেন ফেনী-০২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফেনী (জুসাফ) কর্তৃক আয়োজিত এক ‘নবীনবরণ, বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে’ এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমি চাই সকল মানুষ যেন মাথা উঁচু করে সম্মানের সাথে ফেনীতে বাস করে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া চাইলে ফেনীর উন্নয়নে অনেক কিছু করতে পারতেন। কিন্তু তিনি সেটা করেনি। এমনকি তৎকালীন কোনো এমপিও তা করেনি। যদি ফেনীতে একটা হাসপাতাল থাকতো, একটা বিশ্ববিদ্যালয়ের থাকতো তাহলে এখানকার ছেলে মেয়েরা ফেনীতে বসে তাদের স্বপ্ন বাস্তবায়ন করতে পারতো। ২০০১-২০০৫ সাল পর্যন্ত সাধারণ মানুষের উপর বিশেষ করে আওয়ামী লীগের ওপর যে নির্যাতন করেছে আমরা সেদিকে আর ফিরে যেতে চাইনা। এখন আমরা ফেনীবাসীর উন্নয়নে কাজ করে যেতে চাই।’

জুসাফ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে জুবায়েদ সাদিক আশিকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জালাল উদ্দীন চৌধুরী পাপ্পু, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান একেএম শাহিদ রেজা শিমুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী প্রমুখ।

বিএনএ/সানভীর/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ