36 C
আবহাওয়া
১২:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গ্যাস বেলুন বিস্ফোরণে কমেডি অভিনেতা রনিসহ দগ্ধ ৫

গ্যাস বেলুন বিস্ফোরণে কমেডি অভিনেতা রনিসহ দগ্ধ ৫


বিএনএ, গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে কমেডি অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিন জন শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলন শুরুর আগে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির তার হাতে বেশকিছু বেলুন দেয়া হয়। কিন্তু বার বার চেষ্টা পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করেন। এদিকে বেলুন না উড়ায় কয়েকজন পুলিশ সদস্য বিক্রেতাকে বকাঝকা করেন।

এসময় বিক্রেতা বেলুনগুলোতে আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করলে বিস্ফোরণ হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রফিকুল ইসলাম জানান, ৫ জনকে হাসপাতালে আনা হয়েছিল। আশঙ্কাজনক অবস্থায় আবু হেনা রনিসহ ২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ