26 C
আবহাওয়া
৩:১৮ পূর্বাহ্ণ - অক্টোবর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে আওয়ামীলীগের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

কক্সবাজারে আওয়ামীলীগের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


বিএনএ, কক্সবাজার: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় প্রকাশ্যে গুলি করে হত্যার অভিযোগে আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১২ নেতা-কর্মীর নাম উল্লেখ করে দেড় শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৭ আগস্ট) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর থানার ওসি মো. রকিবুজ্জামান।

মামলার আসামিরা হলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাবেক সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল, তার ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, পৌর মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, যুবলীগ নেতা ইশতিয়াক আহমেদ জয়, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মারুফ আদনান, পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক, সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ দেড় শতাধিক নেতা-কর্মী।

সদর থানার ওসি মো. রকিবুজ্জামান বলেন, পুলিশের উপ-পরিদর্শক সেলিম মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। গত ৪ আগস্ট সন্ধ্যায় প্রকাশ্যে গোলাগুলিতে নিহত হন এক আন্দোলনকারী। যারা সে সময় গুলি চালিয়েছেন সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের আসামি করা হয়েছে। বাকীদেরও তদন্ত করে বের করা হচ্ছে বলে জানান তিনি।

এইচএম ফরিদুল আলম শাহীন

Loading


শিরোনাম বিএনএ