34 C
আবহাওয়া
৯:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মালয়েশিয়ায় এক্সপ্রেসয়েতে বিধ্বস্ত প্রাইভেট বিমান, নিহত ১০

মালয়েশিয়ায় এক্সপ্রেসয়েতে বিধ্বস্ত প্রাইভেট বিমান, নিহত ১০

Private jet crashes into motorbike and car in Malaysia; politician among 10 killed

বিশ্ব ডেস্ক :  মালয়েশিয়াতে একটি প্রাইভেট বিমান এক্সপ্রেসয়েতে বিধ্বস্ত হলে একটি কার ও একটি মটরসাইকেলের যাত্রীসহ ১০ জনের মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার(১৭ আগস্ট) দুপুরে রাজধানী কুয়ালালামপুরের উত্তরে একটি এক্সপ্রেসওয়েতে ভাড়া করা বিমানটি বিধ্বস্ত হয়।

মালয়েশিয়ার সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ  জানিয়েছে, ৬ যাত্রী ও দুজন ক্রু নিয়ে লাংকাউই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করা উড়োজাহাজটি সুলতান আবদুল আজিজ শাহ বিমানবন্দরের দিকে যাচ্ছিল।

উড়োজাহাজটি এক্সপ্রেসওয়েতে থাকা একটি গাড়ি ও একটি মোটরসাইকেলের ওপর বিধ্বস্ত হয়। ওই গাড়ি ও মোটরসাইকেলে একজন করে আরোহী ছিলেন।

সুবাং এয়ার ট্রাফিক কন্ট্রোল টাওয়ারের সঙ্গে উড়োজাহাজটির প্রথম যোগাযোগ হয় দুপুর ২টা ৪৭ মিনিটে। পরে ২টা ৪৮ মিনিটে উড়োজাহাজটিকে অবতরণের অনুমতি দেওয়া হয়। তবে ২টা ৫১ মিনিটে কন্ট্রোল টাওয়ারের কর্মকর্তারা দুর্ঘটনাস্থল থেকে ধোঁয়া উড়তে দেখেন, কিন্তু উড়োজাহাজ থেকে জরুরি কোনো সহায়তা চাওয়া হয়নি বলে মালয়েশিয়ার সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ  জানিয়েছে।

সূত্র: https://www.straitstimes.com/asia/se-asia/small-plane-crashes-into-a-road-in-malaysia-motorbike-parts-strewn-across-the-ground

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ