27 C
আবহাওয়া
৯:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় শোক দিবস উপলক্ষে ঘাসফুল এর বৃক্ষরোপণ কর্মসূচী

জাতীয় শোক দিবস উপলক্ষে ঘাসফুল এর বৃক্ষরোপণ কর্মসূচী

বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল এর উদ্যোগে বুধবার( ১৭ আগস্ট) চট্টগ্রামের অনন্যা আবাসিক এলাকা সন্নিকটস্থ ওয়াজেদিয়ায় সংস্থার নিজস্ব জমিতে এক বৃক্ষরোপণ কর্মসূচী সম্পন্ন হয়।

উক্ত কর্মসূচীতে বিভিন্ন জাতের ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন ঘাসফুল এর সহকারি পরিচালক মোঃ শামসুল হক ও সাদিয়া রহমান। এসময় উপস্থিত ছিলেন সংস্থার ব্যবস্থাপক (প্রশাসন) সৈয়দ মামুনূর রশীদ, অক্সিজেন শাখার ব্যবস্থাপক মোঃ মশলিউর রহমান পারভেজ, এসএস মোঃ আলমগীর হোসেন , সুমন দে প্রমুখ।

উল্লেখ্য ঘাসফুল মাসব্যাপী স্বাস্থ্যসেবা, শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, কালোব্যাজ ধারণ, বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ, আলোচনাসভাসহ বিভিন্ন কর্মসূচি’র মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করছে। ঘাসফুল সমৃদ্ধি কর্মসূচী’র মাধ্যমে চট্টগ্রামের হাটহাজারীতে ইতিমধ্যে দুই শতাধিক রোগীর মাঝে বিনামুল্যে চিকিৎসাসেবা দেয়া হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত রয়েছে। ঘাসফুল এর বৈকালিক পাঠদান কেন্দ্রের শিশুদের মাঝে বঙ্গবন্ধু’র জীবনী নিয়ে আলেচনা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে।প্রেসবিজ্ঞপ্তি।

Loading


শিরোনাম বিএনএ