30 C
আবহাওয়া
৫:৩৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দেবরের সাথে ঝগড়ার জেরে ভাতিজাকে খুন

দেবরের সাথে ঝগড়ার জেরে ভাতিজাকে খুন

দেবরের সাথে ঝগড়ার জেরে ভাতিজাকে খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দেবরের সাথে ঝগড়ার জেরে আব্দুল্লাহ আল নাফিস (৫) নামে এক শিশুকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার করে চাচী। এই ঘটনায় চাচী শরীফা আক্তারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল্লাহ আল নাফিস মারা যায়। এর আগে ওই দিন বেলা ১১ টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নে বরুকা নয়নবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত শরীফা আক্তার ওই এলাকার স্বপন মিয়ার স্ত্রী। নিহত আব্দুল্লাহ আল নাফিস একই এলাকার সোহাগ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বপন মিয়া ও সোহাগ মিয়া উপজেলার কুশমাইল ইউনিয়নে বরুকা নয়নবাড়ি গ্রামের বাসিন্দা ও সহোদর দুই ভাই। স্বপন মিয়ার স্ত্রী শরীফার সাথে ও সোহাগ মিয়া ও তার স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঘটনার দিন শরিফা পিঠা তৈরি করছিল। শিশু নাফিস পিঠা তৈরি দেখতে গেলে শরীফা তাকে ঘরের ভিতর আটকে শাবল দিয়ে উপর্যুপরি মাথায় ও মুখে শাবল খুচিয়ে গুরুতর আহত করে। পরে শিশু নাফিসের খালাত ভাই জিহাদ (১১) নাফিসকে চাচির ঘরে খুঁজতে গেলে জিহাদকেও উপর্যুপরি শাফল দিয়ে আঘাত করে আহত করে।

পরে জিহাদের চিৎকারে বাড়ির অন্যরা খবর পেয়ে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নাফিজের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাফিজের মৃত্যু হয়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই ঘটনার পর সাথে শরিফা আক্তারকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই নিহত শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে আজ (বুধবার) সকালে আদালতে পাঠানো হয়।

বিএনএ/হামিমুর,এমএফ

Loading


শিরোনাম বিএনএ