36 C
আবহাওয়া
১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. বাদশা (৪২) ও নুর আলম প্রকাশ মিয়াচাঁন মাষ্টার (৮১) নামে দুই ব্যক্তি মারা গেছে।   রোববার (১৭ জুলাই) সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ের মিঠাছরা বাজারের ইউর্টান এলাকায় ঢাকামুখী লাইনে যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. বাদশা (৪২) নামে এক কৃষক নিহত হন।

এ দিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তিন দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা নুর আলম প্রকাশ মিয়াচাঁন মাষ্টার। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা হাদিফকিরহাট বাজারে যাত্রীবাহী জোনাকী পরিবহন বাসের ধাক্কায় আহত হয়ে শনিবার রাতে চমেক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত বাদশা চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও ১ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের পুত্র। নুর আলম প্রকাশ মিয়াচাঁন মাষ্টার উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের মিজান মুন্সি বাড়ির মৃত তবারক উল্লাহ কেরানীর পুত্র।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বাদশা গত ১০ থেকে ১৫ বছর যাবৎ মিঠাছরা বাজার এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। এখানে থেকে সে কৃষি কাজ করতেন। রবিবার সকালে মিঠাছরা বাজারে সবজি নিয়ে বিক্রি করতে যাচ্ছিল। এসময় ঢাকামুখী লাইনে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নুর আলম প্রকাশ মিয়াচাঁন মাষ্টারের ভাতিজা মো. আশরাফুল বলেন, বহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় সড়ক পারাপার হওয়ার সময় ঢাকামুখী লাইনে উল্টোদিক থেকে আসা দ্রæতগতির জোনাকি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মারাত্মক আহত হন চাচা। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১১ টায় মারা যান। রবিবার (১৭ জুলাই) আছরের নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. কামরুল আলম বলেন, রবিবার সকালে মিঠাছরা বাজারের ইউর্টান এলাকায় ঢাকামুখী যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদশা নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুল্লাহ বলেন, মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় সড়ক পারাপার হওয়ার সময় ঢাকামুখী লাইনে দ্রুতগতির জোনাকি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নুর আলম প্রকাশ মিয়াচাঁন মাষ্টার আহত হন। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে শুনেছি।

বিএনএ/ আশরাফ উদ্দিন , ওজি

Loading


শিরোনাম বিএনএ