Bnanews24.com
বিনোদন সব খবর

টেলিভিশন পাড়ায় ঈদ প্রস্তুতি

টেলিভিশন পাড়ায় ঈদ প্রস্তুতি

বিএনএ, বিনোদন ডেস্ক : আসন্ন কোরবানির ঈদ সামনে রেখে পুনরায় জমজমাট হয়ে উঠেছে নাটকপাড়া।গভীর রাত পর্যন্ত চলছে শুটিং, এডিটিং চলছে নাটক,ধারাবাহিক,ওয়েব কনটেন্ট, ওডিটি প্লাটফর্ম, ইউটিউব চ্যানেলের কন্টেন্ট নির্মাণ এর কাজ।দেশের সবগুলো শুটিং হাউজ গুলো দিনরাত ব্যস্ত।কোন কোন হাউজে একসাথে দুই তিন পাটি কাজ করছে।দেশের প্রথম শ্রেণির নবীন -প্রবীণ সব শিল্পী কলাকৌশলীরা ঈদের কাজ নিয়ে এখন ব্যস্ত।
গুণী নির্মাতা শওকত আলী রানা বলেন, আমরা যারা চ্যানেল থেকে অনুষ্ঠান নির্মাণের অনুমতি পেয়েছি তারা খুব বিপদে পড়ে গিয়েছে লকডাউনের কারণে।অনেকের সেই সময় শিল্পীদের সিডিউল নেওয়া ছিল কিন্তু অনেক শিল্পী লকডাউনে কাজ করতে পারেনাই এতে নির্মাতাপ্রতিষ্ঠান গুলো সমস্যায় পড়ে। তাই এখন রাত দিন কাজ করে সেই ক্ষতি কিছুটা হলেও পুষিয়ে নিতেই হবে।
তিনি বলেন তার একটি ধারাবাহিক ইটিভি তে যাচ্ছে নাম অফলাইন মামা অনলাইনে, ঈদের সাতদিন চলবে। এ ছাড়া ও অডিও প্রযোজনা প্রতিষ্ঠান, ওটিটি,ইউটিউব সংশ্লিষ্ট কর্মকর্তারা বলেন, ঈদকে সামনে রেখে তারা রোজার ঈদের পরেই কাজ করতে থাকেন। তাই লকডাউনে যে কাজ গুলো করা হচ্ছিল না এখন সেই কাজ গুলো শেষ করা হচ্ছে। অনেক নির্মাতা তথা কথিত সিন্ডিকেটদের কারণে ভালো নাটক, টেলিফিল্ম নির্মাণ করা যাচ্ছে না। তাদের ফরমায়েশি কাজ করতে হচ্ছে এমন কি তাদের দেওয়া শিল্পী নামের অভিনয় না জানা শিল্পী নিয়ে কাজ করতে হয়,এতে করে ভালো নাটক নির্মাণ করা যাচ্ছে না।
এবারের ঈদে ১১২টি সিংগেল নাটক ২৫ টি ধারাবাহিক ৩৫টি টেলিছবি প্রচার হবার সম্ভাবনা আছে।

বিএনএ/রিপন,ওজি