30 C
আবহাওয়া
১২:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমে বাঁধা : কর্ণফুলীতে কিশোরীর আত্মহত্যা, আটক ১

প্রেমে বাঁধা : কর্ণফুলীতে কিশোরীর আত্মহত্যা, আটক ১


বিএনএ, চট্টগ্রাম : প্রেমঘটিত কারণে চট্টগ্রামে ইয়াসমিন আক্তার মুক্তা (১৪) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। বুধবার (১৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আনিস তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। মুক্তা ওই এলাকার ইব্রাহিম খলিলের মেয়ে। সে স্থানীয় দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির এসআই নাছির উদ্দিন বলেন, মেয়েটির সঙ্গে দিদার নামে ওই এলাকার এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ( বুধবার) মেয়েটির সঙ্গে দেখা করতে যায় ছেলেটি। বিষয়টি জানাজানি হলে ছেলের মা মেয়েটিকে বকাঝকা করে ছেলেকে নিয়ে আসে। এতে মেয়েটি অপমান সহ্য করতে না পেরে সন্ধ্যায় ওড়না পেছিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হযেছে। এ ঘটনা পর প্রেমিক দিদার পালিয়েছে। তার মা ফরিদা বেগমকে আটক করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, রাত সোয়া ১টার দিকে কর্ণফুলী থেকে ময়নাতদন্তের একটি মরদেহ আনা হয়েছে। মরদেহ মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ