38 C
আবহাওয়া
৩:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » দীঘিনালা বাস ষ্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

দীঘিনালা বাস ষ্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

দীঘিনালা বাস ষ্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালা বাস ষ্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ৬০টি দোকান পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (১৬ মে) দিবাগত রাত সোয়া ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার ব্রিগেড ও সেনাবাহিনীর সদস্যরা ১ ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

সুদীপ্তা স্টোরের মালিক অপরুপ চাকমা জানান, আগুনের এতোই উত্তাপ ছিলো যে, আমি দোকান থেকে কিছুই বের করতে পারিনি। এতে আমার প্রায় ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় প্রায় ৫ কোটি ৩০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দীঘিনালা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নূরের নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার দিবাগত রাত সোয়া একটায় আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রায় এক ঘন্টা কাজ করার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

ঘটনার পর পর দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় খাগড়াছড়ি ফায়ার ব্রিগেড জানায়, মঙ্গলবার রাত প্রায় ১ টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা বাস ষ্টেশন এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। একটি ফুলের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এতে বাস স্টেশনের কাঁচা ও আধা পাকা ৬০ টি দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। এ সময় কোন দোকারদারই তাদের দোকানের কোন মালামালই বের করার সুযোগ পায়নি।

বিএনএনিউজ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ