30 C
আবহাওয়া
১:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগে চালু হলো স্নাতকোত্তর

নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগে চালু হলো স্নাতকোত্তর

নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগে চালু হলো স্নাতকোত্ত

বিএনএ,  নোবিপ্রবি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিসংখ্যান বিভাগে স্নাতকোত্তর কার্যক্রম চালু হয়েছে।  মঙ্গলবার(১৭ মে) বিভাগের ল্যাব কক্ষে বিভাগটির প্রথম ব্যাচের স্নাতকোত্তর নবীন শিক্ষার্থীদের বরণের মধ্য দিয়ে চালু হলো স্নাতকোত্তর কার্যক্রম।
 দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী আশফিয়া তাজনীনের সঞ্চালনায় ও বিভাগের চেয়ারম্যান মিম্মা তাবাসসুমের সভাপতিত্বে অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন। অন্যান্যের মধ্যে অনুুষ্ঠানে বিভাগটির সকল শিক্ষক, স্নাতকোত্তরের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘হতাশা যেন তোমাদের মধ্যে বাসা না বাঁধে। আর চাকরির ক্ষেত্রে একক কোনো সেক্টরের উপর নির্ভরশীল হওয়া যাবেনা। হাতে আলাদা অপশন রাখতে হবে। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমকে ধন্যবাদ জানিয়ে বিভাগের চেয়ারম্যান মিম্মা তাবাসসুম বলেন, ‘উপাচার্য স্যারের একান্ত আন্তরিকতা ও বিভাগের শিক্ষকদের সম্মিলিত প্রচেষ্টায় অতি দ্রুত সময়ের মধ্যে মাস্টার্সের ক্লাস শুরু করতে সক্ষম হয়েছে পরিসংখ্যান বিভাগ। এটি পরিসংখ্যান বিভাগের বড় একটি সাফল্য।’
বিএনএ/ শাফি, ওজি

Loading


শিরোনাম বিএনএ