29 C
আবহাওয়া
২:১৫ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাছের পাতা কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, বৃদ্ধের মৃত্যু

গাছের পাতা কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, বৃদ্ধের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শেওড়া গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত আব্দুল গনির (৬২) মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমুড়িয়ার চর গ্রামে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আব্দুল গণি ওই গ্রামের মৃত মিয়া হোসেনের ছেলে। আহতরা হলেন, নিহত আব্দুল গনির স্ত্রী মঞ্জিলা খাতুন, তার ভাই মোসলেম উদ্দিন (৬৫) ও মোসলেম উদ্দিনের স্ত্রী কানিজ ফাতেমা।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী নূর নবীর সাথে নিহত আব্দুল গনির বসতবাড়ির জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। গতকাল মঙ্গলবার সকালে আব্দুল গনির বাড়ির পাশের একটি শেওড়া গাছের ডাল কেটে পাতা নিতে আসে নূর নবী। এ সময় আব্দুল গনি ও তার ভাই মোসলেম উদ্দিন গাছের ডালপালা কাটতে নিষেধ করেন। এতে নূর নবী ক্ষিপ্ত হয়ে তার ভাই রতন, জহির উদ্দিন, হাসেম এবং তাদের ছেলেদের সাথে নিয়ে দেশীয় লাঠিসোঁটা নিয়ে আব্দুল গনি ও তার ভাই মোসলেম উদ্দিনের উপর হামলা চালায়।

এসময় দুপক্ষের সংঘর্ষে আব্দুল গনিবেলাল ও তার স্ত্রী মঞ্জিলা খাতুন, মোসলেম উদ্দিন এবং তার স্ত্রী কানিজ ফাতেমা গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল গনি মারা যায়।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দাফনের পর নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ