29 C
আবহাওয়া
৪:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১

মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১

মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১

বিএনএ, সাভার : সাভারে উল্টোপথে যাওয়ার সময় একটি মাইক্রোবাস সড়ক বিভাজন ও কাভার্ড ভ্যানের মাঝে চাপা পড়ে দুমড়ে মুচড়ে গেছে। এসময় মেহেদী হাসান পারভেজ নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার (১৭ এপ্রিল) সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজার সামনে এ ঘটনা ঘটে।

এসময় মাইক্রোবাসে থাকা আরও দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।নিহত মেহেদী অ্যাক্সাকো লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের অ্যাডমিন অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাশনের স্থায়ী বাসিন্দা। তবে তার জন্মস্থান বরিশাল বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, সকালে ওই মাইক্রোবাসটি উল্টোপথে ফুলবাড়িয়া থেকে নবীনগরের দিকে যাচ্ছিলো। সাভারের পাকিজার সামনে পৌঁছলে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে চাপ দেয়। এসময় মাইক্রোবাসটি ডানপাশের আইল্যান্ড ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে মেহেদী হাসান পারভেজ নিহত হন। এসময় আরও দুইজন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় নিহত মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিএনএনিউজ২৪.কম/ ইমরান খান,/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ