34 C
আবহাওয়া
৭:০০ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র ও গুলিসহ আটক ৮ ডাকাত

অস্ত্র ও গুলিসহ আটক ৮ ডাকাত


বিএনএ ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারী থেকে অস্ত্র ও গুলিসহ ৮ ডাকাতকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১ টার দিকে এ অভিযান চালানো হয়।
আটককৃতরা হচ্ছে  মোঃ ইউনুস (২০), পিতা- মৃত আঃ গনি, সাং- নতুন অফিস, থানা- ঈদগাঁও, জেলা- কক্সবাজার,  মোঃ রেজাউল করিম (৩১), পিতা-মোজাফফর আহাম্মদ, থানা- সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম,  মোঃ আল আমিন (২০), পিতা- মোঃ রিয়াজ উদ্দিন মিয়া, সাং-পাইগোরা, থানা-চুনারুঘাট, জেলা- হবিগঞ্জ,  মোঃ হৃদয় (২০), পিতা-মোঃ জায়েদ আলী, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ,  মোঃ শাহাদাত হোসেন বাবু (২০), পিতা-সিরাজুল ইসলাম, থানা- নাঙ্গল কোট, জেলা- ফেনী,  মোঃ আলাউদ্দিন (২৩), পিতা- মোঃ মালেক, সাং- চর হাসান থানা- সুবর্নচর, জেলা-নোয়াখালী,  মোঃ শাহাদাত হোসেন (২১) পিতা- মোঃ নাসির উদ্দিন, সাং-মঙ্গলডলী থানা- কোতোয়ালী, জেলা- চট্টগ্রাম মহানগর এবং মোশারফ হোসেন (২৩), পিতা- মৃত. আলী হোসেন , সাং-পশ্চিম কুল থানা- পেকুয়া, জেলা-কক্সবাজার।
 র‌্যাব-৭  জানায়,  চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় ডাকাত সদস্য ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন নিয়ামত আলী রোডে এলাকায় একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়। এ সময় ৮ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ০২ রাউন্ড কার্তুজ এবং ০১টি কিরিচি উদ্ধার করা হয়।
আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দেশের বিভিন্ন এলাকা হইতে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে হাটহাজারীসহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ ডাকাতি ও ছিনতাই করে আসছে।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ