32 C
আবহাওয়া
১০:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতালে বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন

ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতালে বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন

ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতালে বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন

ফেনী: ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতালে আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে আজ ১৭ মার্চ জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে হাসপাতালের শুক্রবার (১৭ মার্চ ২০২৩) সকালে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাগলনাইয়া ডায়বেটিস সমিতির সভাপতি, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার  বলেন, স্মার্ট বাংলাদেশ ২০৪১ বাস্তবায়িত হলে দেশ হবে প্রকৃতপক্ষে সুখি সমৃদ্ধ উন্নত সোনার বাংলা।যেখানে প্রতিটি নাগরিক রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা সমানভাবে ভোগ করবে। স্মার্ট বাংলাদেশ ২০৪১ বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

জাতির পিতার জন্মদিনের কেক কাটা
জাতির পিতার জন্মদিনের কেক কাটা

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার  বলেন, যারা বঙ্গবন্ধু’র আদর্শ লালন ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় নিজেদের মেধা ও শ্রমকে আত্মনিয়োগ করবেন তারাই প্রকৃত দেশপ্রেমিক ও বঙ্গবন্ধু’র আদর্শের প্রকৃত অনুসারী।সকলে যদি সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালনের মাধ্যমে দেশের অগ্রযাত্রায় অবদান রাখেন তাহলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।কারণ তাঁরআজীবন স্বপ্ন ছিল সুখি সমৃদ্ধ সোনার বাংলা যেখানে মানুষ অভুক্ত থাকবে না, গৃহহীন থাকবে না।

জাতির পিতার জন্মদিনে কেক কাটার পর অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, ছাগলনাইয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ জালাল উদ্দিন মেনন, কোষাধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, আওয়ামী লীগ নেতা পেয়ার আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ও বীর মুক্তিযোদ্ধা পেয়ার আহাম্মদ মজুমদার প্রমূখ।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ