33 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রিহ্যাব চট্টগ্রামের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উদযাপন

রিহ্যাব চট্টগ্রামের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উদযাপন

রিহ্যাব চট্টগ্রামের উদ্যোগে বঙ্গবন্ধু‘র জন্মবার্ষিকী উদযাপন

বিএনএ, চট্টগ্রাম : পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুক্রবার( ১৭ মার্চ )সকালে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উদযাপন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান  আবদুল কৈয়ূম চৌধুরী।

সভাপতি তাঁর বক্তব্যে মহান স্বাধীনতার রূপকার বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি বলেন, মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ছিল সীমাহীন। বাংলাদেশের জনগণকে তিনি নিজ সন্তানের মতই ভালোবাসতেন। একজন মানুষের মধ্যে যত ধরনের গুণাবলি থাকা সম্ভব, বঙ্গবন্ধুর মাঝে তার সবগুলোই ছিল; যে কারণে বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোহাঃ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান। উপস্থিত ছিলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্য রেজাউল করিম, মোঃ কামাল উদ্দীন, আশীষ রয় চৌধুরী, লায়ন জি.কে লালা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Loading


শিরোনাম বিএনএ