34 C
আবহাওয়া
২:৫২ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » বিভিন্ন জেলায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালনের আরো খবর

বিভিন্ন জেলায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালনের আরো খবর

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস

গাজীপুর থেকে এম. এস রুকন : বুধবার ১৭ মাচ’ বিকালে কালিয়াকৈর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে,জাতির পিতার স্মরণে আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়ে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল বলেন, যার জন্ম না হলে, বাংলাদেশের জন্ম হতো না। যিনি স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না। সেই মহানায়কের সুযোগ্য সন্তান জননেএী শেখ হাসিনা এবং আওয়ামী লীগ সরকারকে উৎখাত করার জন্য স্বাধীনতার পরাজিত শক্তিরা অনেক ষড়যন্ত্র করছে। তাই কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের প্রত্যেকটা নেতা ক’মীকে এক হয়ে এই যড়যন্ত্র প্রতিহিত করার জন্য,প্রস্তুত থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগ সহ, সহযোগী সংগঠনের নেতা মাহবুবুর আলম বাবুল,মোঃ আজমত, যুব লীগ নেতা মোঃ হিরু মিয়া, মুক্তি যুদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ডা. মোঃ নাসির উদ্দিন,বীর মুক্তি যুদ্ধা পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আঃ ওহাব প্রমুখ।

রাঙ্গামাটি থেকে শামসুল আলম জানান : 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাঙ্গামাটি সেক্টর কর্তৃক কোভিড পরবর্তী সময়ে পাবর্ত্য এলাকার দুস্থ জনসাধারণের শিক্ষা, খেলাধুলা ও জীবনযাত্রার মান উন্নয়নে ছোটহরিণা ব্যাটালিয়ন (১২ বিজিবি) এর অধিনস্থ থেগামুখ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার থেগামুখ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১৭ মার্চ ২০২১ শিক্ষা সহায়ক সামগ্রী, খেলাধুলার সরঞ্জামাদি, আত্ম কর্মসংস্থানমূলক সরঞ্জামাদি ও অন্যান্য উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No description available.

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জাকির হোসেন, এনডিসি, পিএসসি, টিই, অতিরিক্ত মহাপরিচালক, রিজিয়ন কমান্ডার, চট্টগ্রাম উপস্থিত থেকে স্কুল ছাত্র-ছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন সামগ্রী বক্স, স্কুল ব্যাগ, খেলোয়াড়দের মাঝে ফুটবল ও ভলিবল সেট নেটসহ এবং স্থানীয় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

উপহার সামগ্রী প্রদান শেষে রিজিয়ন কমান্ডার দূর্গম পাবর্ত্য অঞ্চলের অসহায় জনসাধারণের কল্যাণার্থে বিজিবি কর্তৃক গৃহিত বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড সম্পর্কে সংক্ষিপ্তভাবে বক্তব্য প্রদান করেন।

কর্নেল সাহীদুর রহমান ওসমানী, ওএসপি, পিএসসি, উপ-মহাপরিচালক, সেক্টর কমান্ডার, বিজিবি, রাঙ্গামাটি এবং লেঃ কর্নেল এস এম শফিকুর রহমান, পিএসসি, জি+, অধিনায়ক, ছোটহরিণা ব্যাটালিয়ন (১২ বিজিবি) উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়।

 

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ