30 C
আবহাওয়া
১১:৪২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম বিমানবন্দরে মুজিব কর্নার উদ্বোধন

চট্টগ্রাম বিমানবন্দরে মুজিব কর্নার উদ্বোধন

চট্টগ্রাম বিমানবন্দরে মুজিব কর্নার উদ্বোধন

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিব কর্নার’ উদ্বোধন করা হয়েছে। টার্মিনাল ভবনের দোতলায় আন্তর্জাতিক বহির্গমন এলাকার পাশে এই কর্নারের উদ্বোধন করা হয়।

বুধবার (১৭ মার্চ) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্নার উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। এ সময় শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার মো. ফরহাদ হোসেন খানসহ সিভিল এভিয়েশন, বিভিন্ন এয়ারলাইন্সসহ বিমানবন্দরে কর্তব্যরত বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার মো. ফরহাদ হোসেন খান জানান, বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় তুলে ধরা হয়েছে। রাখা হয়েছে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে লেখা বই। বঙ্গবন্ধু কর্নারের পথচলা শুরু হলো। সামনে আরও সমৃদ্ধ হবে।

তিনি বলেন, এ উদ্যোগের ফলে দেশি-বিদেশি যাত্রীরা অল্প সময়ে বাঙালি জাতির মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানতে পারবেন। পাশাপাশি প্রবাসীরাও দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ