30 C
আবহাওয়া
৬:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকের কোভিড ইউনিটে আগুন, নিহত ৩

ঢামেকের কোভিড ইউনিটে আগুন, নিহত ৩

ঢামেক

বিএনএনিউজ ডেস্ক, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নতুন ভবনের তৃতীয় তলায় আইসিইউতে অগ্নিকাণ্ড ঘটেছে। দ্রুত স্থানান্তরের সময় আইসিইউতে থাকা তিন রোগীর মৃত্যু হয়েছে।বুধবার (১৭ মার্চ) সকাল আটটা ১০ মিনিটে কোভিড আইসিইউতে এই আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আইসিউতে থাকা রোগীরা সবাই ক্রিটিক্যাল কন্ডিশনে ছিলেন। তারা ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন। অগ্নিকাণ্ডের সময় তাদের দ্রুত অন্যত্র সরিয়ে নেওয়া হয়। সেখানে তিনজনের মৃত্যু হয়। ’

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার জিয়া রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনটি ইউনিট আগুন নির্বাপন করে ফেলে। তিনি আরও জানান, প্রচণ্ড ধোঁয়ার কারণে আইসিইউর জানালা ভেঙে ধোঁয়া বের করে আনা হয়। ভেতর থাকা দুইজন রোগীকেও উদ্ধার করা হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনাস্থল থেকে জানান, আইসিইউ’র ভেতরে কোনো রোগী নেই। আগুন নিভানোর জন্য ফায়ার সার্ভিস পানি ছিটিয়েছে, এখন সেখানে আর আগুন নেই।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ