29 C
আবহাওয়া
৬:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » লালবাগে কলেজছাত্রীকে ধর্ষণ: আরও দুইজন আটক

লালবাগে কলেজছাত্রীকে ধর্ষণ: আরও দুইজন আটক


বিএনএ, ঢাকা : রাজধানীর লালবাগে এক কলেজছাত্রীকে চার দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আল আমিন বিল্লাল ও সবুজ নামে আরও দুজনকে আটক করেছে হাজারীবাগ থানা পুলিশ।বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর মুগদা এলাকা থেকে তাদেরকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করে জানান হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান।

তিনি জানান, রাজধানীর লালবাগ এলাকায় এক কলেজ ছাত্রীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে আল আমিন ওই ছাত্রীকে মুখে রুমাল চেপে রিকশায় তুলে নিতে সহযোগিতা করেছিলেন।আটক দুজন পেশায় হকার। তারা গুলিস্তানে মোবাইল সরঞ্জাম বিক্রি করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।এর আগে এ ঘটনায় মূল অভিযুক্ত মনির হোসেন শুভ (২২) নামে একজনকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভ জানান, তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শিক্ষার্থী।চার দিন আটকে রেখে ধর্ষণের পর বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টিএসসি এলাকায় ফেলে যাওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই ছাত্রী।

তার অভিযোগে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি সকালে তিনি প্রাইভেট পড়তে শিক্ষকের বাসায় যাচ্ছিলেন। এ সময় পথে লালবাগ কেল্লার মোড়ে শুভ ও আলামিন তার মুখে রুমাল চেপে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। সেখানে তারা তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে চার দিন আটকে রেখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করেন।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ