31 C
আবহাওয়া
১২:০৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৩০

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৩০

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৩০

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে বেপরোয়া গতির যাত্রীবাহী সেলফি পরিবহণের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে চালকসহ আহত হয়েছে অর্ধশতাধিক বাসযাত্রী। এদের মধ্যে চালকসহ অন্তত ৭জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার বিকাল ৪ টার দিকে ধামরাই উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের কেলিয়া ভায়াডুবি ব্রীজের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা পাটুরিয়াগামী সেলফি পরিবহন ( ঢাকা মেট্রো-ব-১১-৩২৭৭ ) নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়লে প্রায় ৩০ জন যাত্রী আহত হয়।

এলাকাবাসী ও পথচারীরা সেলফি পরিবহনের যাত্রীদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। ওই পরিবহনের চালক সুরুজ মিয়া (৩৮) জীবন আশংকাজনক। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে রেফাড করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

এ দিকে ওই পরিবহনের আহত যাত্রীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন, পাবনার সুজানগর থানার উলাইল গ্রামের মোহাম্মদ আলী (৬০), রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পিয়ার আলী গ্রামের লাভলু শেখ (৩৫), জহিরুল মন্ডল (৩৬), সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার চমরিয়া গ্রামের হাফিজুল ইসলাম (৩০), রাজশাহীর দুই বোন গুনিতা (৪০) , নয়নতারা ৪৫) ও কুষ্টিায়ার শারমিন (৩০)। এই আহত রোগীরা প্রায়ই হাত-পা ভাঙ্গা, কাটা ও ছেড়া রোগী।

এসময় ঢাকা আরিচা মহাসড়ক ইসলামপুর থেকে কালামপুর পযর্ন্ত যানজটের সৃষ্টি হয় । ধামরাই থানার পুলিশের উপ পরিদর্শক ( এস আই ) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে যানজট নিয়ন্ত্রনে কাজ করেছেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ পেডিক্স ডা: হাবিবুর রহমান বলেন, সেলফি পরিবহনের চালক সুরুজ মিয়ার জীবন আশংকা জনক রয়েছে।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ