34 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

রাজধানীতে আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে ধানখেত থেকে তরুণের মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর পল্টনের একটি আবাসিক হোটেল থেকে মোহাম্মদ আব্বাস উদ্দিন (৫০) নামে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পল্টনের ক্যাপিটাল আবাসিক হোটেল থেকে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

হোটেলের রেজিস্ট্রি খাতার বরাতে পুলিশ জানায়, আব্বাস গত শনিবার অফিসিয়াল কাজে ক্যাপিটাল আবাসিক হোটেলের ৩০৪ রুমে বোর্ডার হিসেবে উঠেছিলেন। গতকাল তার হোটেলটি ছেড়ে দেওয়ার কথা ছিল। কিন্তু দুপুর গড়িয়ে সন্ধ্যা হলেও তার কোনো সাড়া না পাওয়ায় বিষয়টি হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ক্যাপিটাল আবাসিক  হোটেলের তৃতীয় তলার ৩০৪ নম্বর রুমের দরজা ভেঙে বাথরুমে অচেতন অবস্থায় পড়ে থাকা আব্বাসের দেহ উদ্ধার করে  ঢাকা মেডিকেলে নিয়ে আসলে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আব্বাস বিআইডব্লিউটিসি সদরঘাট চট্টগ্রাম শাখায় নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম জানান, ‘আমরা বিষয়টি তার পরিবারের স্বজনদের জানিয়েছি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ