39 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জমকালো অনুষ্ঠানে উন্মোচন হলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি

জমকালো অনুষ্ঠানে উন্মোচন হলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি

জমকালো অনুষ্ঠানে উন্মোচন হলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি

বিএনএ ক্রীড়াডেস্ক: কদিন পরেই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র  অষ্টম আসর। ইতোমধ্যে টুর্নামেন্টটির ডামাডোল শুরু হয়ে গেছে। এরমধ্যেই জমকালো অনুষ্ঠানের মধ্যমে  উন্মোচন হয়ে গেল দিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। সোমবার (১৭ জানুয়ারি) রাজধানী একটি পাঁচতারকা হোটেলে জার্সি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান কোচ পল নিক্সনসহ দলের ক্রিকেটারদের হাতে নতুন জার্সি তুলে দেন ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম.রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান। বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে চ্যালেঞ্জার্সের এবারের জার্সিতে দেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান রয়েছে।

এই প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক রিফাতুজ্জামান বলেন, বিজয়ের ৫০ উদযাপন করছে বাঙালি। সে কারণেই জার্সিতে তার প্রতিচ্ছবি রাখা হয়েছে। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই এই প্রয়াস।

এবারের বিপিএলেও তারুণ্য নির্ভর একটা দল গড়েছেন জানিয়ে তিনি বলেন, তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

জার্সি উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, তারকা ক্রিকেটার নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, আকবর আলী, মৃত্যুঞ্জয় চৌধুরীসহ অন্যরা। এছাড়াও বিদেশি ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আগামি ২১ জানুয়ারি বিপিএলের অষ্টম আসর মাঠে গড়াবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের এবারের আসর। টুর্নামেন্টের ফাইনাল হবে ১৮ ফেব্রুয়ারি। ২৭ দিনের এই টুর্নামেন্টে মোট ৩৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ