35 C
আবহাওয়া
১:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জয়পুরহাটে চলন্ত ট্রেনে আগুন

জয়পুরহাটে চলন্ত ট্রেনে আগুন

আগুন

বিএনএ ডেস্ক: জয়পুরহাটে ‘উত্তরা এক্সপ্রেস’ নামের একটি ট্রেনে আগুন দেওয়া হয়েছে। এতে ট্রেনটির একটি বগির কয়েকটি সিট পুড়ে গেছে।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে জয়পুরহাট রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। সান্তাহার রেলওয়ে পুলিশের ওসি মুক্তার হোসেন ট্রেনে আগুন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ট্রেনটি জামালগঞ্জ স্টেশন থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে গেলে একটি বগিতে দুর্বৃত্তরা আগুন দেয়। জয়পুরহাট স্টেশনে ট্রেনটি পৌঁছালে আগুন জ্বলতে দেখা যায়। রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিভিয়ে ফেলে। এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

রেলওয়ে স্টেশন জানিয়েছে, উত্তরা এক্সপ্রেস নামের মেইল ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে পার্বতীপুরের উদ্দেশে ছেড়ে আসে। ট্রেনটি আক্কেলপুর স্টেশনের পর জামালগঞ্জ স্টেশনে দাঁড়ায়। সেখান থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে গেলে আগুনের ঘটনা ঘটে।

জয়পুরহাট রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, আগুন লাগানো অবস্থায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে ট্রেনটি স্টেশনে আসে। আগুনে দু-একটি সিট পুড়ে গেছে। পরে রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নেভানো হয়েছে। ট্রেনটি স্টেশন ছেড়ে গন্তব্যের উদ্দেশে রওনা হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ