33 C
আবহাওয়া
৭:৩২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » তফসিল ঘোষণা: একরাতে ৩৬ যানবাহনে আগুন

তফসিল ঘোষণা: একরাতে ৩৬ যানবাহনে আগুন


বিএনএ, ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চাঁদপুর, ঢাকা, বগুড়া, হবিগঞ্জ, সিলেট, নোয়াখালী, গাজীপুর ও চট্টগ্রামে যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।স

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ছোট-বড় অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। বুধবার রাত ৮টার পর মহাসড়কের ঘোষেরহাট ও পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্বৃত্তদের হামলায় গাড়িচালক ও যাত্রী মিলিয়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনার পর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশের বেশ কয়েকটি টিম ও বিজিবি মোতায়েন করা হয়।

ঢাকার দোহার বাজারে রাত ১০টার দিকে একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এই তথ্য জাননো হয়েছে।

চট্টগ্রামে রাত ১০টা ৫০ মিনিটের দিকে খুলশীর ওয়াসার মোড় এলাকায় রাস্তার পাশে পার্কিং করা দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। আগ্রাবাদ ফায়ার স্টেশনের দুটি ইউনিট সেখানে গেছে বলে ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

সিলেটে রাত পৌনে ৯টার দিকে শাহপরানের দাসপাড়ায় লেগুনায় আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সেখানে পৌঁছায়। সিলেট সেনানিবাস ফায়ার স্টেশনের ২ ইউনিট আগুন নেভানোর কাজ করে।

হবিগঞ্জ শহরের মুসলিম কোয়ার্টার এলাকায় বুধবার সাড়ে ৭টায় প্রায় ৫০ জন যুবক মিছিল বের করে। এসময় প্রধান সড়কে ২টি প্রাইভেট কার, পিকআপ ভাঙচুর করে তারা। পরে তারা কয়েকটি ককটেল বিস্ফোরণ করে দ্রুত এলাকা ত্যাগ করে।

বগুড়া সদরের শাকপালায় একটি কনটেইনারবাহী লরিতে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে রাত ৮টা ৫৫ মিনিটের দিকে বগুড়া ফায়ার স্টেশনের একটি ইউনিট সেখানে যায়।

নোয়াখালী দত্তের হাট এলাকায় তিনটি মোটরসাইকেল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল হক রনি এই তথ্য নিশ্চিত করেছেন।

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি মিনিবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) রাত পৌনে ১২টায় শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় বাসে আগুনের এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ জানান, জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখা একটি মিনিবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

টঙ্গীতে একটি মালবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) রাত পৌনে নয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ