25 C
আবহাওয়া
৯:১৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে আওয়ামী লীগের আনন্দ মিছিল

ধামরাইয়ে আওয়ামী লীগের আনন্দ মিছিল


বিএনএ, সাভার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণাকে স্বাগতম জানিয়ে ধামরাইয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী আনন্দ মিছিল করেছে।

বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ বাস স্ট্যান্ড থেকে ঢুলিভিটা বাস স্ট্যান্ড পর্যন্ত এই আনন্দ মিছিল করা হয়।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মোহাদ্দেছ হোসেন বলেন, আজকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তপশিলকে স্বাগতম জানিয়ে ধামরাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী সম্মিলিত হয়ে আনন্দ মিছিল করেছি।

এছাড়া ইতিমধ্যে বিএনপি, জামাত নির্বাচন বানচাল করার জন্য পায়তারা করছে। তারা রাস্তাঘাটে অগ্নি সন্ত্রাস, ভাংচুর সহ বিভিন্ন রকম অপকর্ম করছে। আমরা জানতে পেরেছি দলীয় হাইকমান্ডের মাধ্যমে তফসিল ঘোষণার পর বিএনপি, জামায়াত সহ অন্যান্য দলগুলো নির্বাচন বানচালের পক্ষে রাজপথে অরাজকতা, অগ্নিসন্ত্রাস, ভাংচুর করবে।

তাই আমারা দলীয় হাইকমান্ডের নির্দেশে সকল নেতাকর্মী রাজপথে অবস্থান নিয়েছি। আমরা বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকছি।

এসময় ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সানাউল হক সুজন, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য খায়রুল ইসলাম, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব ও ধামরাই যুবলীগ নেতা জাকারিয়া হক দিপু সহ পাঁচ শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মী আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন।

বিএনএনিউজ/ইমরান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ