31 C
আবহাওয়া
৪:২৩ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » অতিরিক্ত আইজিপি পদে ৭ উপপুলিশ মহাপরিদর্শকের পদোন্নতি

অতিরিক্ত আইজিপি পদে ৭ উপপুলিশ মহাপরিদর্শকের পদোন্নতি

অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি হলো ৭ উপপুলিশ মহাপরিদর্শক

বিএনএ,ঢাকা: উচ্চ পর্যায়ে বড় ধরনের বদলি ও পদায়ন করা হয়েছে বাংলাদেশ পুলিশের । তাদের কেউ কেউ বিগত সরকারের সময়েই বদলি ও পদোন্নতি পেয়েছিলেন।

বুধবার (১৬ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব আবু সাঈদের সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাদের বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়, ৭ উপপুলিশ মহাপরিদর্শককে (ডিআইজি) অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) করা হয়েছে। আর অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শককে বদলি করা হয়েছে।

ঢাকার অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপুলিশ মহাপরিদর্শক মো. মতিউর রহমান শেখকে ঢাকা সিআইডির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকার পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. আলমগীর আলমকে ঢাকার পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকার এন্টি টেররিজম ইউনিটের উপপুলিশ মহাপরিদর্শক সরদার তমিজ উদ্দিন আহমেদকে করা হয়েছে ঢাকার রেলওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক। ঢাকা পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. দেলোয়ার হোসেন মিঞাকে ঢাকা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. আবদুল্লাহ আল মাহমুদকে ঢাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকার স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের উপপুলিশ মহাপরিদর্শক গোলাম কিবরিয়াকে পুলিশ অধিদপ্তরে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক সেলিম মো. জাহাংগীরকে ঢাকা পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোহা. আবদুল আলীম মাহমুদকে পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. তওফিক মাহবুব চৌধুরীকে পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকা সিআইডির উপপুলিশ মহাপরিদর্শক কুসুম দেওয়ানকে ঢাকা নৌপুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিএনএনিউজ/ আরএস/শাম্মী

Loading


শিরোনাম বিএনএ