36 C
আবহাওয়া
৯:৫০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কয়েকদিনের মধ্যে চূড়ান্ত লড়াই শুরু হবে: ফখরুল

কয়েকদিনের মধ্যে চূড়ান্ত লড়াই শুরু হবে: ফখরুল

কয়েকদিনের মধ্যে চূড়ান্ত লড়াই শুরু হবে: ফখরুল

বিএনএ, ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,কয়েকদিনের মধ্যে চূড়ান্ত লড়াই শুরু হবে। এখন একটাই লক্ষ্য সরকারের পতন। এ জন্য দেশের জনগণকে সঙ্গে নিয়েই দুর্বার আন্দোলনের মধ্যদিয়ে সরকারকে পরাজিত করা হবে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‘কোনো শর্ত দিয়ে বিএনপির সঙ্গে সংলাপ হবে না’- ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে প্রশ্ন রেখে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা কি সাংবিধানিকভাবে বৈধ? সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতায় বসে আছেন। আপনাদের পদত্যাগ করতে হবে আগে। কারণ আপনারা অবৈধ। আপনাদের মুখে রাম নাম মানায় না। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জোর করে দেশ চালাচ্ছেন।

বিএনপি মহাসচিব বলেন, জোর করে প্রশাসনকে জনগণের বিরুদ্ধে দাঁড়াতে বাধ্য করছে সরকার। আর যেসব বিচারকেরা মিথ্যা মামলায় সাজা দিচ্ছেন, তাদেরও জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

সরকারকে প্রশ্ন রেখে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা সরকারে বসে আছেন? সেটি সাংবিধানিকভাবে বৈধ, এটা প্রমাণ করতে হবে। আমি প্রমাণ করেছি আপনারা সাংবিধানিকভাবে অবৈধ।

নেতাকর্মীদের উদ্দেশে করে বিএনপি মহাসচিব বলেন, আমরা স্লোগানে ভোট চোর চোর বলি না? এরা ভোট চোরের চেয়ে বড় হলো, এরা সংবিধান চোর। এদের কোনো ক্ষমা নেই।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ