37 C
আবহাওয়া
৪:৪৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » গাইবান্ধায় ছয় নারী ছিনতাইকারী গ্রেপ্তার

গাইবান্ধায় ছয় নারী ছিনতাইকারী গ্রেপ্তার

গাইবান্ধায় ছয় নারী ছিনতাইকারী গ্রেপ্তার

বিএনএ, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছয় নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়। এর আগে রোববার (১৫ অক্টোবর) কামারদহ ইউপির সতীতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার নারীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার দৌলতপুর (ধরমন্ডল) গ্রামের সারোয়ারের স্ত্রী আয়শা বেগম (২০), বজলু মিয়ার মেয়ে তছলিমা বেগম (২৫), আহাদ আলীর মেয়ে আখি আক্তার (১৬), ফুকরু মিয়ার মেয়ে শিরিন আক্তার (২২), সালেহ উদ্দীনের মেয়ে সালেহ আকতার (২৬) ও রিপন মিয়ার স্ত্রী নাছিমা বেগম (১৯)।

জানা গেছে, রোববার কামারদহ ইউপির সতীতলা গ্রামের কাজী মো. রওশন হায়দারের স্ত্রী সুলতানা বেগম প্রতিদিনের মতো নিজ কর্মস্থল তালুককানুপুর ইউপির তালতলা উচ্চ বিদ্যালয় থেকে ১২টার দিকে গোবিন্দগঞ্জ বন্দরে আসেন। সেখানে আদর্শ ঔষাধালয়ের গলির ভ্যান স্ট্যান্ডে নুনু শেখের ভ্যান গাড়িতে চড়ে বাড়ির উদ্দেশে রওনা হয়। এ সময় ওই গাড়িতে ছিনতাইকারী মহিলারাও যাত্রীবেশে ওঠেন। তারা পথিমধ্যে তুলশীপাড়া এলাকায় পৌঁছলে কৌশলে সুলাতানার গলায় থেকে আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নেয়। এ সময় ওই নারী চিৎকার করলে ভ্যানচালক ও স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে মহিলা ছিনতাইকারীদের আটক করে পুলিশে খবর দেয়।

আরও পড়ুন: রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

রাতে সুলতানা বেগম গ্রেপ্তার নারীদের বিরুদ্ধে একটি মামলা করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ