Bnanews24.com
Home » ওয়াটফোর্ডের জালে লিভারপুলের গোল উৎসব
খেলা সব খবর

ওয়াটফোর্ডের জালে লিভারপুলের গোল উৎসব

ওয়াটফোডের জালে লিভারপুলের গোল উৎসব

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লীগে ওয়াটফোর্ডেকে ৫-০ গোলে হারিয়েছে লিভারপুল।শনিবার (১৬ অক্টোবর) ওয়াটফোডের মাঠ ভিকারাজ রোডে খেলাটি অুনষ্ঠিত হয়েছে। এই জয়ে আট ম্যাচে পাঁচ জয় ও তিন ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

প্রথমার্ধে সাদিও মানে ও ফিরমিনোর গোলে এগিয়ে থাকে রেড ডেভিলরা। দ্বিতীয়ার্ধে সালাহর গোলের পর ফিরমিনোর জোড়া গোলে বড় জয় পায় ইয়ুর্গেন ক্লপের দল। গত বছর ফেব্রুয়ারিতে এই মাঠে ওয়াটফোর্ডের কাছে হেরেছিল লিভারপুল।এইবার তার মধুর প্রতিশোধও নেয়া হলো অ্যানফিল্ডের দলটির।

২০১৫-১৬ মৌসুমে লেস্টার সিটিকে প্রিমিয়ার লিগ জেতানো ক্লাওদিও রানিয়েরির ওয়াটফোর্ডের কোচ হিসেবে শুরুটা হলো বড় হার দিয়ে।

এর আগের ম্যাচে ম্যানসিটির সঙ্গে ২-২ এবং ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছিল লিভারপুল।

শুরু থেকে চাপে রেখে নবম মিনিটে গোল আদায় করে নেয় লিভারপুল। সালাহর দারুণ ক্রসে ডি-বক্সের ভেতরে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন সাদিও মানে। এই গোলে শত গোলের মাইলফলক স্পর্শ করলো সেনেগালের এই ফরোয়ার্ড।

৩৭ তম মিনিটে ফিরমিনো গোল করে লিড দ্বিগুন করে সফরকারিদের। মিলনারের বাড়ানো বল কাছ থেকে ফাঁকা জালে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো।

দ্বিতীয়ার্ধের ৫২ তম মিনিটে আবারও ফিরমিনো গোল করে স্কোরলাইন ৩-০ করেন।

বাঁ পায়ের শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন মিশরের ফরোয়ার্ড সালাহ

এর দুই মিনিট পর সালাহর অসাধারণ গোলে জয় অনেকটা নিশ্চিত হয়ে যায় ২০১৯-২০ আসরে শিরোপা জেতা লিভারপুলের।এই নিয়ে প্রিমিয়ার লিগে তার গোল হলো ১০৪টি।

যোগ করা সময়ে হ্যাটট্রিক পূর্ণ করেন ফিরমিনো। নিকো উইলিয়ামসের বাড়ানো বল থেকে গোলটি করেন তিনি।

বিএনএ/এমএম