Bnanews24.com
Home » অসুস্থ ফজলুর রহমান বাবুর পাশে মৌসুমী!
বিনোদন সব খবর

অসুস্থ ফজলুর রহমান বাবুর পাশে মৌসুমী!

অসুস্থ ফজলুর রহমান বাবুর পাশে মৌসুমী

বিএনএ, বিনোদন ডেস্ক : কাঁথা গায়ে শুয়ে আছেন অসুস্থ ফজলুর রহমান বাবু। পাশে বসা মৌসুমী। তাকে দেখেই এক রশিক রিপোর্টার বললেন, ডাক্তার কি ডাকা হয়েছে, নাকি ওষুধ পথ্য লাগবে? মৌসুমী ঘাড় ঘুরিয়ে এ রিপোর্টারের দিকে তাকিয়ে মুচকি হাসলেন। বাবু দ্রুত জবাব দিলেন, এমন একজন সুন্দরী নারী মাথায় জলপট্টি দিলে আর কি কোনো ডাক্তার বা ওষুধ লাগে? অসুস্থ মানুষতো এমনিতেই সুস্থ হয়ে উঠেন। বলেই বাবু ও মৌসুমী হেসে উঠলেন।

ফজলুর রহমান বাবুর অসুস্থততা এবং মৌসুমীর সেবা নিয়ে এই দৃশ্যটি চিত্রায়িত হয়েছে মীর্জা সাখাওয়াৎ পরিচালিত এবং অনুদানের অর্থ সহযোগিতায় নির্মিত ‘ভাঙন’ ছবির জন্য। কাজের মধ্যে তারা এতোই ব্যস্ত ছিলেন যে, তারা যে কারো সঙ্গে কথা বলবেন সেই ফুসরৎ নেই। এফডিসির করুই তলায় ছবিটির বস্তির সেট পড়েছে। শুটিং করছেন উল্লিখিত যুগল। অনেকদিন পর এভাবে খোলামেলা স্থানে শুটিং হচ্ছে দেখে সেখানে জমায়েত হয়েছেন এফডিসির কলা-কুশলীরাসহ আরো কিছু লোক।

টিভি চ্যানেলগুলোও সারা বিকেল ব্যস্ত ছিলো মৌসুমী ও ফজলুর রহমান বাবুকে নিয়ে। তারা প্রয়োজনীয় ফুটেজ নিয়ে চলে যাচ্ছেন।

পরিচালক মীর্জা সাখাওয়াৎ জানান, এফডিসিতে পাঁচদিন কাজ করবেন তিনি। এই সময় মৌসুমী সেটের যে ছোট ঘরটিতে শুটিং করছিলেন, তার বাইরে ই্উনিটের কয়েকজন নিয়ে অপেক্ষা করছিলেন ‘সোনার চর’ ছবির পরিচালক জাহিদ হোসেন আর চিত্রগ্রাহক রিপন রহমান খান। মৌসুমী তার ছবিটিতেও প্রধান চরিত্রে অভিনয় করছেন।

বিএনএনিউজ/রিপন খান/এইচ.এম।