Bnanews24.com
Home » পূজার সাজ নিয়ে বিতর্কে নুসরাত!
এক নজরে বিনোদন

পূজার সাজ নিয়ে বিতর্কে নুসরাত!

নুসরাত

বিএনএ, বিনোদন ডেস্ক: নাম নুসরাত জাহান। ধর্ম ইসলাম। পরিচিতি পেয়েছেন টালিউডে। সেখানকার প্রথম সারির নায়িকা তিনি। এছাড়া পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচনে বিজয়ী একজন সাংসদ নুসরাত। তাই ধর্ম-বর্ণের বাঁধ মানেন না তিনি। আবারও সেই প্রমাণ দিলেন নুসরাত।

দুর্গাপূজা উপলক্ষে সেজেছেন অভিনেত্রী। সেই ছবি আবার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু বিপত্তি বাঁধল সেখানেই। কারণ নেটিজেনরা তার এমন রূপের প্রশংসা যেমন করছে, তেমনি সমালোচনাও করছেন।

নবমীতে দেওয়া ছবিটিতে নুসরাতকে দেখা যায় গাঢ় ফিরোজা রঙের শাড়িতে। তার হাতে রয়েছে শাঁখা-পলা। কপালে রয়েছে লাল টিপ। এই ছবির কমেন্ট বক্সে তাকাতেই দেখা গেল একটি প্রশ্ন, ‘শাঁখা-পলা পরেছো, কিন্তু কার নামের দিদি, সেটাই জানতে চাইছিলাম?’

আরেক অনুসারী বিস্ময় প্রকাশ করে লিখেছেন, ‘মুসলমান হয়ে এই অবস্থা!’ যদিও কোনো মন্তব্যেরই প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী।

নুসরাত জাহান মুসলমান হলেও বিয়ে করেছিলেন হিন্দু ধর্মের নিখিল জৈনকে। সেই সংসার অবশ্য ভেঙে গেছে। গত বছরই নিখিলকে ছেড়ে চলে আসেন নুসরাত। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনো মীমাংসা হয়নি।

এদিকে নুসরাত বর্তমানে সংসার করেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। গত আগস্টে তিনি যশের পুত্র সন্তানের মা হয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান। অভিনয়, রাজনীতি, সংসার আর স্বামী-সন্তান নিয়ে তুমূল ব্যস্ততা নুসরাতের।

উল্লেখ্য, যশ ও নুসরাত বিয়ে করেছেন কিনা, তা এখনো জানা যায়নি। তবে যশকে স্বামী হিসেবেই সম্বোধন করেন তিনি। সম্প্রতি যশের জন্মদিনে একটি বিশেষ কেক অর্ডার করেছিলেন নুসরাত। সেটাতেই লেখা ছিল ‘স্বামী’ শব্দটি। যেটা দেখে অনেক রহস্যের জট খুলেছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ