31 C
আবহাওয়া
১:৫১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » অসুস্থ আ’লীগ নেতা জসিমের শয্যাপাশে মিজানুর রহমান মজুমদার

অসুস্থ আ’লীগ নেতা জসিমের শয্যাপাশে মিজানুর রহমান মজুমদার

সুস্থ আ'লীগ নেতা জসিমকে দেখতে গেলেন মিজানুর রহমান মজুমদা

বিএনএ, ফেনী : ফুলগাজী সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অসুস্থ জসিম উদ্দিন করিমকে দেখতে গোসাইপুর গ্রামের বাড়িতে গেলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

শুক্রবার(১৫ সেপ্টেম্বর) এসময় উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রনব দত্ত, ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন নুরু, মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নাজমুলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

পরে ব্যক্তিগত তহবিল থেকে গোসাইপুর আশ্রাফুল উলুম নূরানী মাদ্রাসার জন্য ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন তিনি। এছাড়াও তিনি গোসাইপুরের স্থানীয় জনগণের নিকট জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিবরণী সম্বলিত লিফলেট  বিতরণ করেন এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় উন্নতসমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার ওপর জোর দেন।

বিএনএ/ ওজি,জিএন

Loading


শিরোনাম বিএনএ