35 C
আবহাওয়া
৮:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

বিএনএ,চন্দনাইশ : অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী চন্দনাইশের সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) চন্দনাইশের খাঁন হাটস্থ ওয়ান আজিজ শপিং কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত হলো সম্প্রীতি সমাবেশ।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে ও মাহবুবুল আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৪ সংসদীয় আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃমফিজুর রহমান।
সম্প্রীতি সমাবেশ
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল জব্বার চৌধুরী (চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান) মোহাম্মদ মাহবুবুল আলম খোকা( মেয়র চন্দনাইশ পৌরসভা) জাহিদুল আলম চৌধুরী জাহাঙ্গীর (সভাপতি, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ) আবু আহমদ জুনু(সাধারণ সম্পাদক চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ) মাওলানা সোলেমান ফারুকী (ভাইস চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা)

এছাড়াও স্থানীয় রাজনৈতিক সামাজিক সংগঠন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ। বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে পরিচিত। এই শান্তি-সম্প্রীতির দেশে যে বা যারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির মাধ্যমে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে তাদের কাছ থেকে সকলকে সজাগ থাকতে হবে। সম্প্রীতি বিনষ্ট কারীদের বিরুদ্ধে সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
সভা শেষে প্রধান অতিথির নেতৃত্বে একটি সম্প্রীতি মিছিল এলাকা প্রদক্ষিণ করেন
সভা শেষে প্রধান অতিথির নেতৃত্বে একটি সম্প্রীতি মিছিল এলাকা প্রদক্ষিণ করেন।

বিএনএ/মোঃ আবু তাহের

Loading


শিরোনাম বিএনএ