Bnanews24.com
Home » নিপুণকে যৌনকর্মী ভেবে এগিয়ে আসে খদ্দের!
এক নজরে বিনোদন

নিপুণকে যৌনকর্মী ভেবে এগিয়ে আসে খদ্দের!

নিপুণ

বিনোদন ডেস্ক: নিপুণকে চলচ্চিত্রের শুটিংয়ের জন্য যেতে হয়েছিল রাজবাড়ি জেলার দৌলতদিয়া যৌনপল্লীতে। চলচ্চিত্রে নিপুণের চরিত্র একজন যৌন কর্মী। শুটিং শুরুর আগ মুহূর্তে নিপুণ যৌনকর্মীর সাজ নিলেন। এরপর সেখানে, কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়িয়েছিলেন। এ সময় নিপুণকে সত্যি সত্যি যৌনকর্মী ভেবে স্থানীয় কিছু খদ্দের নিপুণের দিকে এগিয়ে আসে। এমন অনেক ছোট ছোট গল্প রয়েছে বীরত্ব চলচ্চিত্রের নেপথ্যে।

সম্প্রতি রাজধানীর বিএফডিসির জহির রায়হান প্রোজেকশন মিলনায়তনে ছবিটির মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সেখানে এমনকিছু নেপথ্যের গল্প তুলে ধরেন অভিনেতা মামুনুন ইমন।

বেশ মজার ছলে গল্পটি বলতে গিয়ে ইমন বলছিলেন, নিপুণ যৌনকর্মীর সাজ নিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী জেসমিন। নিপুণকে খুবই সুন্দর লাগছিল। শুটিংয়ের জন্য নিপুণ সেখানের কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়ান। যেভাবে ওখানে মেয়েরা দাঁড়িয়ে থাকেন।

ইমন বলেন, ‘নিপুণকে দেখে কয়েকজন খদ্দের সত্যিই এগিয়ে আসেন। তারা নিপুণকে চায়…’

মাইক্রোফোনের সামনে বলতে বলতেই হাসছিলেন ইমন। মঞ্চে নিপুণ নিজেও হাসছিলেন।

শুক্রবার ৩৩ হলে মুক্তি পেতে যাচ্ছে ‘বীরত্ব’। তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা পরিচালিত প্রথম সিনেমা এটি। ছবিতে ইমন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নিপুণ, ইন্তেখাব দিনার, নাসিম,মনিরা মিঠু, নিশাত নাওয়ার সালওয়া।

বিএনএনিউজ২৪/ এমএইচ