35 C
আবহাওয়া
৭:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » কোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ৩

কোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ৩

গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : কোটি টাকার জাল নোটসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। বুধবার রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল ও গাজীপুর মহানগরের গাছা এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. মজিবুর রহমান, মো. শাকিল রহমান ওরফে আ. রহমান ও মো রাসেল উদ্দীন ওরফে রাসেল সরদার।

বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, বুধবার দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চল থানার কুনিপাড়া এলাকায় জাল নোট বিক্রয়ের জন্য কয়েকজন অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি। ডিবির উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৬ লাখ টাকা মূল্যমানের জাল টাকা উদ্ধার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর মহানগরের গাছা থানা এলাকায় অভিযান চালিয়ে আরও ৯৪ লাখ ২৫ হাজার টাকার জাল নোট এবং জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ১টি ল্যাপটপ, ১ টি কালার প্রিন্টার, ২টি পারটেক্স বোর্ড ও ৫টি ডাইসসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তাররকৃতদের প্রত্যেকের নামে একাধিক জাল টাকার মামলা রয়েছে। আসন্ন দুর্গা পূজা সামনে রেখে তারা এই বিপুল পরিমাণ জাল টাকা তৈরি করেছিল।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ