34 C
আবহাওয়া
১০:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সাহায্য করতে গিয়ে আহত দুই শ্রমিক

সাহায্য করতে গিয়ে আহত দুই শ্রমিক

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা : রাজধানীর মিটফোর্ড হাসপাতালের পেছনে বালুরঘাট এলাকায় ছিতাইকারীদের ধরতে গিয়ে তাদের ছুরিকাঘাতে আলমগীর হোসেন (৪০) ও আনোয়ার হোসেন (৩৮) নামে দুই শ্রমিক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর)  ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আলমগীরকে ঢাকা মেডিক্যালে ও আনোয়ারকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের সহকর্মী মাহবুল খান জানান, তারা দুজনই কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকেন।মিটফোর্ড হাসপাতাল সংলগ্ন বালুরঘাটে ট্রাক থেকে ভাঙারি মালামাল নামানোর কাজ করেন। ভোরে কাজ করার সময় তখন এক ব্যক্তি দৌড়ে কাছে এসে জানায়, ছিনতাইকারীরা তার বিদেশ যাওয়ার কাগজপত্র ও টাকা সব ছিনিয়ে নিয়ে গেছে, এ জন্য সাহায্য প্রযোজন।পরে তারা দু’জন দৌড়ে ছিনতাইকারীদের ধরতে গেলে তাদের ওপর ছিনতাইকারীরা হামলে পড়ে।

সহকর্মীরা আরও জানায়, ছুরিকাঘাতের পর ছিনতাইকারীরা দুটি নৌকা নিয়ে বুড়িগঙ্গা নদীর ওপার চলে যায়। তখন আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আলমগীরের অবস্থার অবনতি হতে দেখে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।

স্বজনরা জানান, আলমগীরের বাড়ি শরিয়তপুরের পালং উপজেলার ছোট বিনদপুর গ্রামে। তার বাবার নাম আবুল হাসেম ব্যাপারী। ৩ ছেলে ১ মেয়ের জনক সে। পরিবার গ্রামে থাকলেও তিনি  জিনজিরায় থাকেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আলমগীরকে সকালে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার বুকের ডান পাশে, ডান গালে ও হাতের বেশ কয়েকটি স্থানে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

বিএনএনিউজ২৪.কম/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ