28 C
আবহাওয়া
৯:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পিএসজিকে রুখে দিল ব্রুগা

পিএসজিকে রুখে দিল ব্রুগা

মেসির অভিষেক ম্যাচে পিএসজিকে রুখে দিল ব্রুগা

বিএনএ ক্রীড়া ডেস্ক:   এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (ইউসিএল) অন্যতম দাবিদার পিএসজিকে রুখে দিয়েছে পুঁচকে ক্লাব ব্রুগা।মেসি, নেইমার ও এমবাপ্পেকে নিয়ে কাগজে কলমে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণ পিএসজির।  এই ত্রয়ীকে এক সঙ্গে মাঠে নামান কোচ। কিন্তু তারা কেউই আলো ছড়াতে পারেনি।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (ইউসিএল) গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে বর্তমানে বিশ্বের সবচেয়ে শক্তিশালী ফুটবল দল। শুরুতে এগিয়ে গিয়েও ক্লাব ব্রুগার বিপক্ষে ১-১ ড্র করতে বাধ্য হতে হয়েছে কোচ মরিসিও পচেত্তিনোর শিষ্যরা৷

ম্যাচে শুরুতে অবশ্য লিড নিয়েছিলো প্যারিসের ক্লাবটি। ১৫ মিনিটে এমবাপ্পের অ্যাসিস্ট থেকে পিএসজির হয়ে গোলটি করেন আন্দের হেরেরা। পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে ওঠে সুইস ক্লাবটি। ২৭ মিনিটে ফলও আসে। এদুয়ার্দ সোবোলের অ্যাস্টিস্ট থেকে ব্রুগেকে সমতায় ফেরান বেলজিয়ান মিডফিল্ডার হান্স ভানাকেন।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক ফুটবল খেলে ব্রুগা। একের পর এক আক্রমণে পিএসজির রক্ষণভাগকে দিশেহারা করে তোলে তারা। যদিও আক্রমণগুলোকে পূর্ণতা দিতে পারেনি ব্রুগা।

আর দ্বিতীয়ার্ধের শুরুতেই ইনজুরি আক্রান্ত হয়ে মাঠ ছাড়েন এমবাপ্পে। তাকে হারিয়ে আরও বিপদে পড়ে যায় পিএসজি। একের পর এক আক্রমণ করলেও ফিনশিংয়ের অভাবে গোল পায়নি পচেত্তিনো শিষ্যরা। ৮১ মিনিটে দারুণ একটি সুযোগ পান পিএসজির মাউরো ইকার্দি। গোলপোস্টের সামনে পায়ে বল লাগাতে পারলেই গোল করতে পারতেন তিনি। কিন্তু ওই সুযোগ কাজে লাগাতে পারেননি মাউরো ইকার্দি।

ম্যাচের বাকি সময় কোন দলই গোলের দেখা পায়নি । শেষ পর্যন্ত ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে মেসি-নেইমাররা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ