31 C
আবহাওয়া
৫:২৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম সমিতি-ঢাকার জাতীয় শোক দিবস পালন

চট্টগ্রাম সমিতি-ঢাকার জাতীয় শোক দিবস পালন

চট্টগ্রাম সমিতি-ঢাকার জাতীয় শোক দিবস পালন

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম সমিতি-ঢাকার কর্তৃক সোমবার (১৫ আগস্ট ২০২২) ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবন মিলনায়তনে খতমে কোরান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সমিতির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি জয়নুল আবেদীন জামাল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন হিরো’র সঞ্চালনায় কোরান খতম ও দোয়া মাহফিল পরিচালিত হয়। ১১ জন হাফেজ ছাত্র কোরান খতম আদায় করে এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের খতিব ও সমিতির জীবনসদস্য ড. সৈয়দ মু. এমদাদ উদ্দীন। বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহিদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনায় দোয়া করা হয়। মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির হাসপাতাল কমিটির সদস্য ও সাবেক সচিব মোঃ দিদারুল আনোয়ার, উপদেষ্টা পরিষদের সদস্য সচিব সুলতান মাহমুদ, ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাং সফিউল আজম চৌধুরী, ট্রাস্ট সেক্রেটারি মোজাম্মেল হক চৌধুরী, সদস্য মেসবাহ উদ্দীন জঙ্গী চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, মোঃ আবদুল মাবুদ, নির্বাহী পরিষদের সহসভাপতি এ এম মনসুরুল আলম, ইঞ্জিনিয়ার উজ্জ্বল মল্লিক, অর্থ সম্পাদক মোহাম্মদ নাছের (নাছির), যুগ্ম সাধারণ সম্পাদক মাহ্মুদ সাল্হ্উাদ্দীন চৌধুরী ও মোঃ গিয়াস উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. আনিচ উল মাওয়া (আরজু), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), সাহিত্য ও সেমিনার সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, ক্রীড়া সম্পাদক সৈয়দ আলম, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডা. রেহেনা আক্তার, নির্বাহী সদস্য শফিকুর রহমান শফিক, মোহাম্মদ আব্দুল হালিম, মোঃ গিয়াস উদ্দীন প্রমুখ। এছাড়া উল্লেখযোগ্য সংখ্যক জীবন সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।প্রেসবিজ্ঞপ্তি।

Loading


শিরোনাম বিএনএ