35 C
আবহাওয়া
১:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মেসিবিহীন যুগে জয়ে শুরু বার্সার

মেসিবিহীন যুগে জয়ে শুরু বার্সার

বার্সা

স্পোর্টস ডেস্ক:  লিওনেল মেসিকে ছাড়া বার্সেলোনার লা লিগা অভিযান শুরু হলো রিয়াল সোসিয়েদাদকে হারানোর মধ্যদিয়ে। রোববার ()রবিবার ন্যু ক্যাম্পে রোমাঞ্চকর লড়াইয়ে ৪-২ গোলে জয় তুলে নেয় বার্সা।

জেরার্ড পিকে এদিন বার্সাকে প্রথম লিড এনে দেন। মেম্ফিস ডিপের ফ্রিক থেকে পাওয়ার হেডে বল জালে জড়ান পিকে। এরপর মার্টিন ব্র্যাথওয়েট দুই অর্ধে একটি করে গোল আদায় করে বার্সার জয়ের পথ তৈরি করে দেন।

তবে শেষ দিকে দুই গোল পরিশোধ করে ম্যাচ জমিয়ে দেয় সোসিয়েদাদ। ৮২তম মিনিটে জুলেন লোবেতে গোল করার তিন মিনিট পরই সোসিয়েদাদের পক্ষে ব্যবধান ৩-২ করে ফেলেন মিকেল ওইয়ারসাবাল। তাতে জমে যায় ম্যাচ। যোগ করা সময়ে বার্সার পক্ষে সার্জিও রোবের্তে গোল করেন। ফলে ৪-২ গোলে জয় নিশ্চিত হয় বার্সার।

এদিন মাঠে বসে খেলা দেখার সুযোগ পেয়েছেন ভক্তরা। ২২ হাজার দর্শকের অনেকেই এসেছিলেন মেসির টি-শার্ট পরে। আর্জেন্টাইন জাদুকর বার্সা অধ্যায় শেষ করে দুই বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি দিয়েছেন।

এ মৌসুমে বার্সায় নাম লেখানো সার্জিও আগুয়েরো ইনজুরির কারণে আগেই ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যান। এদিন তিনি সাইডলাইনে বসে খেলা দেখেছেন।

দিনের অন্য ম্যাচে সেল্তা ভিগোকে ২-১ গোলে হারিয়ে লা লিগা মিশন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদ। আগেরদিন তাদের নগরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ৪-১ গোলে হারিয়েছে আলাভেসকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ