30 C
আবহাওয়া
৩:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে শিল্পপতির পা কাটাকান্ডঃ মূলহোতাসহ গ্রেফতার ৩

ময়মনসিংহে শিল্পপতির পা কাটাকান্ডঃ মূলহোতাসহ গ্রেফতার ৩

ময়মনসিংহে শিল্পপতির পা কাটাকান্ডঃ

বিএনএ, ময়মনসিংহ, হামিমুর রহমান : ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে শরীর থেকে এক পা বিছিন্ন করার ঘটনায় মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ঘটনার দিন ভালুকা থানা পুলিশ আরো তিনজনকে গ্রেপ্তার করে। এনিয়ে মোট ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এল অধিনায়ক লে.কর্ণেল আবু নাঈম মো.তালাত বলেন, ভালুকার কাঁঠালী এলাকায় আর্টি কম্পোজিট লিমিটেডের পরিচালক আব্দুর রাজ্জাক (৬৬) কে জমি-সংক্রান্ত বিরোধে দা দিয়ে কুপিয়ে শরীর থেকে গোড়ালির উপর পর্যন্ত ডান পা বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও তার শরীরের বিভিন্ন অংশে কুপানো হয়। স্থানীয় জসিম উদ্দিন পাঠানের এ ঘটনা ঘটানো হয়।

এঘটনার পর থেকেই র‌্যাব তৎপর হয় আসামি ধরার জন্য। বৃহস্পতিবার র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে গফরগাঁও উপজেলার কান্দিপাড়া, ভালুকার পারুল দিয়া এবং কাঁঠালী এলাকায় অভিযান চালিয়ে মূলহোতা জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগি রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লা (৫০) কে গ্রেফতার করে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দীর্ঘদিন ধরে আব্দুর রাজ্জাকের সাথে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। পরিকল্পিত ভাবে তারা ওইদিন শরীর থেকে আব্দুর রাজ্জাকের পা বিছিন্ন করে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে তদন্ত শেষে ভেতরের ঘটনাও আরো বিস্তারিত জানা যাবে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় বৃহস্পতিবার আব্দুর রাজ্জাকের ছেলে তৌফিকুর রজ্জাক বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ আরো ১০ জনকে অজ্ঞাত আসামী করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করে।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ