30 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে নিখোঁজের ৩ দিন পর নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার

ময়মনসিংহে নিখোঁজের ৩ দিন পর নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে সদর উপজেলায় নিখোঁজের তিন দিন পর মিনারা আক্তার (৩৫) নামে এক বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৬ জুলাই) দুপুরের সদর উপজেলার চুরখাই এলাকার আব্দুল লতিফের বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মিনারা জেলার ত্রিশাল উপজেলার ধলা এলাকার আনিসুর রহমানের স্ত্রী ও জেলা ফুলবাড়িয়ার রাধাকানাই ইউনিয়নের রমজান আলীর মেয়ে।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াসিম কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দুপুরের দিকে উপজেলার চুরখাই আব্দুল লতিফের বাসা থেকে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে একটি ঘরের ভিতর খাটের উপর থেকে লেপ দিয়ে প্যাচানো বিবস্ত্র ও গলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাড়ির মালিক আব্দুল লতিফ ওই বাড়িতে বসবাস করে না। তবে, তার ছেলে রাজিব এই বাড়িতে বসবাস করতেন। ঘটনার পর থেকে রাজিব পলাতক রয়েছে।

নিহতের স্বামী আনিসুর রহমান বলেন, গত শুক্রবার সকাল ৮ টায় আমার স্ত্রী তার বাবার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। যাওয়ার সময় আমার মোবাইলটি সাথে করে নিয়ে যায়।

এরপর ওই দিন বেলা ১১ টা থেকে মোবাইল বন্ধ পাওয়া যায় এবং তখন থেকে সে নিখোঁজ ছিল। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান মেলেনি। দুপুরে খবর পাই যে, চুরখাই এলাকায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এমন খবরে মর্গে এসে মরদেহ শনাক্ত করি।

তিনি আরও বলেন, ২০১৮ সালে মিনারাকে দ্বিতীয় বিয়ে করি। তবে, এই স্ত্রীর ঘরে কোন সন্তান ছিল না। আমার স্ত্রীর ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দুই স্ত্রী এক বাড়িতেই থাকত। তবে, সংসার আলাদা ছিল। এমন ঘটনা কি কারণে তা আমার জানা নেই।

এসআই ওয়াসিম কুমার বলেন, মরদেহ উদ্ধারের পর ত্রিশালের আনিসুর রহমান নামে একজন ওই নারীকে তার স্ত্রী বলে দাবি করছেন। তবে, ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্তের চেষ্টা করছি। ধারণা করা হচ্ছে, তিন চারদিন আগে হত্যা করা হয়েছে। এই ঘটনার সাথে বাসার মালিকের ছেলে রাজিবকে সন্দেহ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান হামিম/এইচ.এম/এইচমুন্নী

 

 

Loading


শিরোনাম বিএনএ