29 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবিতে ছাত্রদলের দোয়ার আয়োজন

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবিতে ছাত্রদলের দোয়ার আয়োজন

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবিতে ছাত্রদলের দোয়ার আয়োজন

বিএনএ,জাবিঃ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ছাত্রদলের মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবার (১৬ জুন) বাদ আছর বিশ্ববিদ্যালয় সংলগ্ন কলাবাগান মসজিদে এ দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদ্য সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মোঃ বাবর।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন শহীদ সালাম বরকত হলের যুগ্ম আহ্বায়ক মোঃ আফ্ফান আলী, বিশ্বিবদ্যালয় ছাত্রদলের সদ্য সাবেক যুগ্ম সম্পাদক রাধেশ্যাম বিশ্বাস রাজেস, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রাশেদুল ইসলাম রোমান, শেখ মুজিব হলের ছাত্রনেতা মাজহারুল আমিন তমাল, শহীদ সালাম বরকত হলের ছাত্রনেতা ইনজামামুল হক তুহিন, বিশ্বকবি রবীন্দ্রনাথ হল ছাত্রনেতা সাব্বির আহমেদ, বকুল হোসেন, সালমান আহমেদ, হামিদুল্লাহ সালমান, মেহেদী হাসান ইমন সহ বিভিন্ন হলের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল শেষে শহীদ সালাম বরকত হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ আফফান আলী বলেন, ‘আওয়ামী দুঃশাসন কে দীর্ঘায়িত করতে বর্তমান ভোটার বিহীন সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সবসময়ই তাদের প্রধান বাধা ও হুমকি মনে করে, ফলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার পরিকল্পনার অংশ হিসেবে তাঁর পরিপূর্ণ চিকিৎসার জন্য বিদেশে চিকিৎসায় বারবার বাধা দিচ্ছে। দেশনেত্রীর বিরুদ্ধে যে কোন যড়যন্ত্রের বিরুদ্ধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য সবসময় প্রস্তুত।’

বিএনএ/সানভীর, ওজি

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার