26 C
আবহাওয়া
৯:৩৬ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে নকল আকিজ বিড়ি জব্দ

ময়মনসিংহে নকল আকিজ বিড়ি জব্দ

ময়মনসিংহে নকল আকিজ বিড়ি জব্দ

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের একটি কুরিয়ার সার্ভিসের অফিস থেকে বিপুল পরিমাণ নকল বিড়ি জব্দ করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ( ১৬ জুন ) সকালে নগরীর দোপাখলা এলাকায় এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিস থেকে এসব নকল বিড়ি জব্দ করা হয়। এঘটনায় কাউকে আটক করা যাইনি।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ কামাল আকন্দ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোলযুক্ত ১ লাখ ৫০ হাজার শলাকা নকল বিড়ি উদ্ধার করা হয়। কুষ্টিয়ার মেহেরপুর থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নকল বিড়ি এনে বাজারজাত করছে একটি চক্র। দীর্ঘদিন ধরে সরকারের ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধবাবে ব্যবসা করে আসছে তারা। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

কুরিয়ার সার্ভিসে বিড়ি নিতে আসা সিএনজি চালক দেয়া তথ্য অনুযায়ী জানাযায় একজন লোক তাকে ময়মনসিংহ থেকে ইশ্বরগঞ্জ যাওয়ার জন্য গাড়ি ভাড়া করে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। এ সময় পুলিশ দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। সরকারী বিধিমতে সরকার নির্ধারিত ১৮ টাকা মূল্যের কমের যেকোনও বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় সম্পূর্ণ দন্ডনিয় অপরাধ।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ