30 C
আবহাওয়া
৪:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে কিশোরী উদ্ধার: দুই অপহরণকারী আটক

কক্সবাজারে কিশোরী উদ্ধার: দুই অপহরণকারী আটক

কক্সবাজারে কিশোরী উদ্ধার দুই অপহরণকারী আটক

বিএনএ, কক্সবাজার: কক্সবাজার শহরের টিএন্ডটি পাহাড় এলাকায় অভিযান চালিয়ে সাতক্ষীরায় অপহৃত কিশোরীকে উদ্ধারসহ দুইজন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৫।

র‌্যাব জানায়, র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় দায়েরকৃত মামলা সূত্রে অবগত হয়, জনৈকা রেখা রাণী ঢালীর নাতনীকে মো. নাজমুল শেখ বিভিন্নভাবে উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব এবং বিবাহের প্রলোভন দেখিয়ে আসছিল। কিন্তু ভিন্ন ধর্মাবলম্বী হওয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার প্রেক্ষিতে গত ২১ মার্চ অনুমান ৭টার সময় ভুক্তভোগী জনৈক দেবব্রত মাষ্টারের বাড়ীতে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে নিজ বাড়ী থেকে রওনা করে পিরোজপুর সার্বজনীন কালী মন্দিরের সামনে রাস্তার ওপর পৌঁছালে পূর্বে থেকে ওৎপেতে থাকা মো. নাজমুল শেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের সহায়তায় জোরপূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে সাতক্ষীরা আশাশুনি থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা রয়েছে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার (১৬ মে) সোয়া ৩টায় র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি’র একটি চৌকস দল শহরের টিএন্ডটি পাহাড় এলাকায় অভিযান পরিচালনা করে দুইজন অপহরণকারীকে আটকসহ অপহৃত ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।  অপহরণকারীরা হলেন- সাতক্ষীরা জেলার আশাশুনি থানার ফিরোজ পুরের মো. হান্নান শেখের ছেলে মো. নাজমুল শেখ (২১) এবং মো. হাকিম ঢালীর ছেলে মো. আকরাম ঢালী (২৬)। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত অপহরণকারীরা আইন-শৃঙ্খলা বাহিনীর আটক এড়াতে ভুক্তভোগীকে কক্সবাজারের টিএন্ডটি পাহাড় এলাকায় নিয়ে যায়।

উদ্ধার ভুক্তভোগী এবং আটক অপহরণকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় হস্তান্তর করা হয়।

বিএনএনিউজ/শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ