29 C
আবহাওয়া
৭:২৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে ঋণের টাকা দিতে ব্যর্থ বৃদ্ধের আত্মহত্যা

রাউজানে ঋণের টাকা দিতে ব্যর্থ বৃদ্ধের আত্মহত্যা

রাউজানে ঋণের টাকা দিতে ব্যর্থ বৃদ্ধের আত্মহত্যা

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া এলাকার বাসিন্দা দিদারুল আলম (৬০) পাওনাদারের টাকা দিতে ব্যর্থ হওয়ায় গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৬ মে) দুপুরে দিদারুল আলম প্রতিবেশী মো. ইউনুছের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে এলাকাবাসী জানায়।

এলাকার বাসিন্দারা জানায়, দিদারুল আলম এলাকার লোকজন থেকে ঋণ নিয়ে টাকা না দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। প্রতিবেশী মো. ইউনুছের কাছ থেকে দিদারুল আলম টাকা ধার নেয়। প্রতিবেশী ইউনুছ পাওনা টাকার জন্য দিদারুল আলমকে চাপ দিলে টাকা দিতে ব্যর্থ হওয়ায় মো. ইউনুছ ও তার পরিবারের সদস্যরা ঘরে দিদারুল আলমকে বসিয়ে রেখে ঘরের বাইরে যায়। এসময় দিদারুল আলম ঘরের দরজা বন্ধ করে দিয়ে ঘরের মধ্যে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল মিয়া বলেন, দিদারুল আলমের কাছে এলাকার আনেক লোক টাকা পাওনা রয়েছে। এলাকার মানুষের পাওনা টাকা না দিয়ে দিদারুল আলম পালিয়ে বেড়াত।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্ল্রাহ আল হারুনকে ফোন করে এ বিষয়ে জানতে চাইলে বলেন, ঘটনার সংবাদ শুনে আমি ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে উপস্থিত হয়ে দিদারুল আলমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রির্পোট পেলে দিদারুল আলম আত্মহত্যা করেছে না তাকে হত্যা করেছে তা জানা যাবে।

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ