28 C
আবহাওয়া
১১:২৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচন: বৈধ প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ

খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচন: বৈধ প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ

খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচন বৈধ প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচন ২০২৩ এ দাখিলকৃত মনোনয়নপত্র বাছাইক্রমে বৈধ প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। রোববার (১৫ মে) বিকাল সাড়ে ৫টার দিকে এ মনোনয়নপত্র বাছাইক্রমে বৈধ প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. জসীম উদ্দিন।

এবারের খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত একক প্রার্থী চৌধুরী আতাউর রহমান রানা এবং সহ-সভাপতি পদে মনোনয়ন নিয়েছেন নুরুল আজম ও মো. জহুরুল আলম। সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী মুহাম্মদ আবু দাউদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে জসিম উদ্দিন মজুমদার ও মো. নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক হিসেবে এক প্রার্থী চিংমে প্রু মারমা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী এইচ এম প্রফুল্ল এবং নির্বাহী সদস্য একক প্রার্থী মো. আজিম উল হক, নির্বাহী সদস্য পদে একক প্রার্থী জীতেন বড়ুয়া, নির্বাহী সদস্য পদে একক প্রার্থী আবু তাহের মুহাম্মদ।

দাখিলকৃত মনোনয়নপত্রে বাছাইকৃত প্রেসক্লাব নির্বাচনে বৈধ প্রার্থীদের খসড়া তালিকায় জানা যায়, বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৭জন একক প্রার্থী নির্বাচিত হতে যাচ্ছেন।

এ নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জেলা সমবায় অফিসার আশীষ কুমার দাশ ও জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক রোকেয়া বেগম।

বিএনএনিউজ/আনোয়ার/বিএম

Loading


শিরোনাম বিএনএ