29 C
আবহাওয়া
৯:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমতার মালিক বিদেশিরা নয়, বরং দেশের জনগণ-ওবায়দুল কাদের

ক্ষমতার মালিক বিদেশিরা নয়, বরং দেশের জনগণ-ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ, বিদেশীরা নয়।

তিনি বলেন,‘শেখ হাসিনা নিজেই বলেছেন, আমরা ক্ষমতায় আসতে চাই জনগণের ভোটে। জনগণ চাইলে আছি, না চাইলে নাই। এমন মানসিকতা যার, তিনি বিদেশিদের বা দেশি ষড়যন্ত্রকারীদের ভয় পাবে এটা মনে করার কারণ নেই।

মঙ্গলবার( ১৬ মে২০২৩)কেন্দ্রীয় শহীদ মিনারে সংসদ সদস্য চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের নিকট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

সরকার ক্ষমতা হারানোর ভয়ে পশ্চিমাদের ওপর ক্ষুব্ধ’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন দাবির প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের  বলেন, তিনি (মির্জা ফখরুল)  মনে করছেন যে পশ্চিমারা তাকে, তার দলকে ক্ষমতায় বসাতে পারবে এবং সে কারণে ঘনঘন তাদের দুয়ারে ধর্ণা দিচ্ছেন। নালিশ করছেন। নালিশের পর নালিশ, লবিস্ট নিয়োগ করছেন।

এর আগে কেন্দ্রীয় শহীদ মিনারে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে কিংবদন্তি এ অভিনেতাকে শ্রদ্ধা জানানোর আয়োজন করা হয়।

শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক ফারুকের প্রতি রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর ফারুকের প্রতি শ্রদ্ধা জানান স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। পরে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মানুষ  চিত্রনায়ক ফারুককে শ্রদ্ধা জানায়।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ